ICU-তে ভর্তি নুসরত জাহান

0
17
nusrat

স্টক নিউজ বিডি ডেস্ক: গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন অভিনেত্রী নুসরত জাহান। রবিবার রাতে শ্বাসকষ্ট শুরু হয় অভিনেত্রীর। তার পরেই ইএম বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় অভিনেত্রীকে।

অভিনেত্রীর অসুস্থতায় স্বাভাবিক ভাবেই উদ্বিগ্ন হয়ে পড়েন তাঁর পরিজনরা। তবে জানা গিয়েছে সোমবার সকাল থেকে তাঁর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে।

চিকিৎসকরা জানাচ্ছেন, কোনও ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়ার জেরেই অসুস্থ হয়ে পড়েন নুসরত। সেই ওষুধের পার্শ প্রতিক্রিয়া স্বরূপই তাঁর শ্বাসকষ্ট শুরু হয়েছিল। এছাড়াও বেশ কিছুদিন ধরেই নুসরতের শরীর খুব একটা ভালো যাচ্ছিল বলে সূত্রের খবর।

তবে সেই সব অসুস্থতা নিয়েই তিনি কাজ চালিয়ে যাচ্ছিলেন। কিন্তু রবিবার রাতে শারীরিক অবনতি হয় হঠাৎ করে। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জরুরি ভিত্তিতে শুরু হয় তাঁর চিকিৎসা। তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়।

কয়েকজন চিকিৎসকের একটি দল নুসরতের উপর নজর রাখছিল বলে জানা যাচ্ছে। তাঁরাই জানিয়েছেন, সোমবার সকাল থেকে শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। এখনও তাঁকে পর্যবেক্ষণে রাখা হচ্ছে।

পরিবারের সঙ্গে নুসরতের অসুস্থতার খবর পেয়েই উদ্বিগ্ন হয়ে পড়েন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি খবর পেয়েই ফোন করে খোঁজ নেন বলে জানা গিয়েছে।

প্রসঙ্গত, কিছুদিন আগেই কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের মঞ্চে তাঁকে দেখা গিয়েছিল। তখনও শরীর খুব একটা ভালো ছিল না বলেই জানা যাচ্ছে। এছাড়া এই মুহূর্তে আসন্ন ছবি অসুর-এর শ্যুটিং নিয়ে ব্যস্ত তারকা-সাংসদ।

শেয়ার করুন

স্টক নিউজ বিডি.কম/ এসআর

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here